‘সিম্বা’র বড় চমক ট্রেলারেই

‘সিম্বা’র বড় চমক ট্রেলারেই
Loading...

বিয়ে-রিসেপশন নিয়ে হইচই এখনও কমেনি। এরমধ্যেই মুক্তি পেল রণবীর সিংয়ের ‘সিম্বা’ ছবির ট্রেলার। অ্যাকশনে ভরপুর ছবির ট্রেলারে। এতে রয়েছে ‘সিংহাম’ এর ছোঁয়া। তবে ‘সিংহম’ আর ‘সিম্বা’ যে এক নয়, তা ভালোই বুঝিয়েছেন রোহিত। ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’-এর মতো চরিত্র-নির্ভর ছবির পর ‘সিম্বা’তে সম্পূর্ণ পরিবর্তীত রণবীরের দেখা মিলবে।

সিনেমার ভাষায় ‘মশলা মুভি’র আদর্শ উদাহরণ ‘সিম্বা’। দুর্নীতিগ্রস্ত এক পুলিশ অফিসারের ভূমিকার অভিনয় করছেন রণবীর। তবে দুর্নীতির পর্দা সরিয়ে কীভাবে ‘দুষ্টের দমন’ করবেন ‘সিম্বা’, তা নিয়েই অ্যাকশন-প্যাকড্ ছবি বানিয়েছেন রোহিত শেট্টি।

simba-1

‘সিম্বা’র পরিচালক রোহিত শেঠি ও প্রযোজক করণ জোহর। রোহিত-রণবীর জুটির ‘সিম্বা’র সঙ্গে জুড়ে রয়েছে আরও অনেক নাম। এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে সইফ আলি খান-অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানকে। মশলা ছবিতে ভিলেন না থাকলে মজা কম! তাই ‘দবাং’ এর পর ফের একবার পুলিশ হিরোর বিপরীতে ভিলেন হিসেবে থাকছেন সনু সোদ। এ ছাড়াও ছবির সহ-প্রযোজনা করেছেন করণ জোহর। আর ট্রেলারেই দর্শকদের ‘সারপ্রাইজ’ দিয়েছেন রোহিত শেট্টি। ফিরিয়ে এনেছেন ‘সিংহম’কে।

২০১৫ সালের তেলুগু ছবি ‘টেম্পার’ এর হিন্দি রিমেক ‘সিম্বা’। নয়ের দশকের হিট হিন্দি গান ‘আঁখ মারে লড়কা আঁখ মারে’ গানটির রিমিক্সে নাচতে দেখা যাবে রণবীর-সারাকে।

Loading...