সালমানকে ঘুম থেকে টেনে তোলে কে এই আহিল?

সালমানকে ঘুম থেকে টেনে তোলে কে এই আহিল?
Loading...

সালমানকে ঘুম থেকে – আর কিছুদিন পরই বলিউডে অভিষেক হচ্ছে আয়ুশ শর্মার। ৫ অক্টোবর তাঁর অভিনীত ‘লাভযাত্রী’ মুক্তি পাবে। ছবিটি নির্মাণ করেছে সুপারস্টার সালমান খানের প্রযোজনা সংস্থা।

সালমানের ভগ্নিপতি আয়ুশ। পরিবারের একজন হওয়ায় সালমান প্রচুর সময় দেন আয়ুশের ছেলে আহিলকে। আহিল সালমানের কাছে বিশেষ। নিজের সন্তানের মতো ভালোবাসেন আহিলকে।

সম্প্রতি ভারতের সংবাদমাধ্যম ডেকান ক্রনিকেলকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব কথা জানান আয়ুশ শর্মা। আক্ষেপ করে বলেন, আহিল বড় হচ্ছে আর এ সময় তিনি শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

সালমান খানের বোন অর্পিতা খান শর্মার স্বামী বলিউডের নবাগত নায়ক আয়ুশ শর্মা।

দুই বছর আগে আহিলের বাবা হয়েছেন আয়ুশ। কিন্তু এখন তাঁকে তেমন সময় দিতে পারছেন না। এটা কি আহত করে? আয়ুশ বলেন, “হ্যাঁ করে। যখন ‘লাভযাত্রী’ ছবির শুটিং শুরু করি, তখনো মুখ ফোটেনি আহিলের। আর এখন যখন ঘরে ফিরলাম, দেখি সে বাক্য তৈরি করতে পারছে, সম্পূর্ণ যোগাযোগ করতে পারছে। ওই সময়টা আমি হারিয়ে ফেলেছি।”

“যখন ঘরে যাই, নতুন কিছু বলতে শুনি, আমি অর্পিতার দিকে তাকাই। বলি, ‘প্রত্যেক বার, আমি অনেক কিছু মিস করি।’ এখন সে দ্রুত দৌড়ায়! মনে পড়ে, প্রথমবার যেদিন হাসপাতালে ওকে জড়িয়ে ধরেছিলাম। আমি অনেক কিছুই মিস করেছি। কিন্তু ভাবি, যখন ‘লাভযাত্রী’ হিট করবে এবং সে স্কুলে যাবে, সে গর্ববোধ করবে।”

২০১৬ সালের ৩০ মার্চ জন্মগ্রহণ করে আহিল খান শর্মা।

সালমান খান আহিলের সঙ্গে নিবিড়ভাবে জড়িত। আপনি কি মনে করেন, আপনার সন্তান বাবার মতো কাউকে পেয়েছেন? আহিল কি আপনাকে খুব মিস করে? উত্তরে আয়ুশ শর্মা বলেন, অর্পিতা ও আহিলকে সবাই বিশেষভাবে দেখেন। শুধু সালমানই না, পরিবারের সবাই।

‘সালমান ভাই আহিলকে সময় দেন। আহিল চাইলেই ভাইয়ের ঘুম ভাঙাতে পারে, টেনে তোলে। কিন্তু ভাই তাঁকে কিছু বলেন না। কিন্তু আমরা অনুমতি পাই না। তার জন্যই সব। আহিল ভোর চারটার আগে ঘুমাতে যায় না। সে আমাদের সঙ্গ ভালোবাসে। ভাই তাঁকে শুটিংয়ে পর্যন্ত নিয়ে যান।’

‘লাভযাত্রী’ ছবিতে আয়ুশ শর্মার সঙ্গে জুটি বেঁধেছেন আফগান-কন্যা ওয়ারিনা হুসেন। এ ছবির মধ্য দিয়ে ওয়ারিনারও বলিউডে অভিষেক হচ্ছে।

Loading...