যে কারণে বাতিল হলো হিরো আলমের মনোনয়ন

যে কারণে বাতিল হলো হিরো আলমের মনোনয়ন
Loading...

তুমুল আলোচিত হিরো আলম জাতীয় পার্টির মনোনয়নপত্র কিনে দেশজুড়ে সাড়া ফেলে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত এরশাদের দল তাকে মনোনীত করেনি।

এরপর তিনি স্বতন্ত্র প্রার্থি হিসেবে মনোনয়নপত্র কিনেন বগুড়া-৪ আসনের জন্য। কিন্তু আজ রোববার তার সেই মনোনয়নপত্রটিও বাতিল করে দিয়েছে নির্বাচন কমিশন। বিষয়টি নিশ্চিত করেছেন নন্দীগ্রাম উপজেলা নির্বাচন অফিসার আশরাফ হোসেন।

তিনি জানিয়েছেন, ‘স্বতন্ত্র প্রার্থী হওয়ার নিয়ম মানেননি হিরো আলম। স্বতন্ত্র মনোনয়ন নিতে হলে নির্বাচনী এলাকার মোট ভোটারের ১ শতাংশের স্বাক্ষর প্রয়োজন। হিরো আলম ভোটারদের স্বাক্ষর-সম্বলিত একটি তালিকা জমাও দিয়েছেন। তবে যাচাই করা দেখা গেছে সেইসব স্বাক্ষর ভুয়া। তাই তার মনোনয়পত্রটি বাতিল করে দেয়া হয়েছে।’

এদিকে নিজের বিরুদ্ধে উঠা এই অভিযোগ সরাসরি অস্বীকার করলেন হিরো আলম। তিনি বলেন, ‘আমি নিয়ম মেনেই সবকিছু করেছি। নির্বাচন কমিশন যাচাই বাছাই করেছে কিন্তু সেখানে ঘাটতি আছে। আমি আমার সমর্থকদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবো।’

প্রসঙ্গত, বুধবার (২৮ নভেম্বর) বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা. শারমিন আখতারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

Loading...