বিএনপির জনসভা, সোহরাওয়ার্দীতে ‘জনসমুদ্র

বিএনপির জনসভা, সোহরাওয়ার্দীতে ‘জনসমুদ্র
Loading...

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপি আয়োজিত জনসভায় সকাল থেকে আসতে শুরু করেছে নেতাকর্মীরা। সময়ের সাথে পাল্লা দিয়ে বাড়ছে নেতাকর্মীদের ভিড়। ইতোমধ্যে আসতে শুরু করেছে সিনিয়র নেতারাও।

রোববার (৩০ সেপ্টেম্বর)সকাল থেকেই নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হচ্ছেন। এরই মধ্যে উপস্থিত হয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোহাজ্জেম হোসেন আলাল, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী।

ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ঢাকা মহানগর বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দিয়েছেন জনসভায়। আর মাত্র কয়েক মিনিটের পর জনসভা আনুষ্ঠানিক ভাবে শুরু হবে।

বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের স্লোগানে স্লোগেন মুখরিত তুলেছে উদ্যান। রাজধানীর নিউ মার্কেট, পুরান ঢাকা, বাংলামটর, শাহবাগ, মৎভবন, প্রেসক্লাবসহ বিভিন্ন স্থান থেকে মিছিলে মিছিলে উদ্যানে প্রবেশ করে নেতাকর্মীরা।

এছাড়া ঢাকার বাইরে থেকে যেসব নেতাকর্মীরা সমাবেশে যোগ দিতে চান, তারা সকাল থেকেই শাহবাগ, মৎসভবনের আশেপাশের অলিতে গলিতে অবস্থান নেয়। বেলা ১১টার পর তারা মিছিল সহকারে সোহরাওয়ার্দী উদ্যানে যোগ দেয়।

নেতাকর্মীদের মধ্যে স্বতঃস্ফূর্ত ভাব লক্ষ করা গেছে। হাজার হাজার নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুনসহ অংশ নেন। ফলে ঢাকা পরিণত হয় মিছিলের নগরীতে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্ব প্রধান বক্তা দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। এছাড়া বিএনপির সিনিয়র নেতারা বক্তব্য দেবেন।

এ ব্যাপারে বিএনপির প্রচার সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানী সাংবাদিকদের বলেন, জনসভা সফল করার জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছি। কিছুক্ষণের মধ্যে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হবে।

Loading...