কলকাতা ফাইনালে উঠার আশা টিকিয়ে রাখল রয়্যালসকে ২৫ রানে হারিয়েছে

কলকাতা ফাইনালে উঠার আশা টিকিয়ে রাখল রয়্যালসকে ২৫ রানে হারিয়েছে
Loading...

কলকাতা নাইট রাইডার্সের দেয়া ১৭০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে রাজস্থান রয়্যালস।

প্রথমে, টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৬৯ রান সংগ্রহ করে কলকাতা নাইট রাইডার্স। দলের পক্ষে হাফ সেঞ্চুরি করেন অধিনায়ক দিনেশ কার্তিক। ৩৮ বল খেলে ৫২ রান করেন তিনি। ১৭ বল খেলে ২৮ রান করেন শুবম্যান গিল।

আইপিএলে আজ রাজস্থান রয়্যালসকে ২৫ রানে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্স । ফলে, বিদায় নিলো রাজস্থান, আর অন্যদিকে, কলকাতা ফাইনালে উঠার আশা টিকিয়ে রাখল ।আগামী ২৫ মে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ ও কলকাতা নাইট রাইডার্স। ওই ম্যাচে যারা জিতবে তারা ফাইনালে উঠবে। গতকাল সানরাইজার্স হায়দ্রাবাদকে হারিয়ে প্রথম দল হিসাবে ফাইনালে উঠেছে চেন্নাই সুপার কিংস।

২৫ বল খেলে ৪৯ রান করে অপরাজিত থাকেন আন্দ্রে রাসেল।রাজস্থান রয়্যালসের পক্ষে চার ওভার বল করে ১৫ রান দিয়ে উইকেটশূন্য থাকেন ইশ সোধি। উইকেটশিকারিদের মধ্যে কৃষ্ণাপ্পা গৌতম ২টি, জফরা আর্চার ২টি, শ্রেয়াস গোপাল ১টি ও বেন লাফলিন ২টি করে উইকেট নেন।

দলের পক্ষে ৪৬ রান করেন অধিনায়ক অজিঙ্কা রাহানে। ১৩ বল খেলে ২০ রান করেন রাহুল ত্রিপাঠি। ৩৮ বল খেলে ৫০ রান করেন সঞ্জু স্যামসন। কলকাতা নাইট রাইডার্সের পক্ষে প্রসিধ কৃষ্ণা ১টি, পীযুশ চাওলা ২টি ও কুলদীপ যাদব ১টি করে উইকেট নেন। বুধবার কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হয় ম্যাচটি । ফলাফল: ২৫ রানে জয়ী কলকাতা নাইট রাইডার্স।

Loading...