কলকাতাকে ১৩ রানে হারিয়ে ফাইনালে যাওয়ার পরে যা বললেন সাকিব আল হাসান

কলকাতাকে ১৩ রানে হারিয়ে ফাইনালে যাওয়ার পরে যা বললেন সাকিব আল হাসান
Loading...

ম্যাচ শেষে সাকিব বলেন ‘এই নিয়ে তৃতীয়বার আইপিএলের ফাইনাল খেলবো। নতুন দলকে ধন্যবাদ আমাকে সব ম্যাচে সুযোগ দেওয়ার জন্য। কিছু ম্যাচে অবশ্যই আমরা ভালো খেলিনি, তবে এটা সানরাইজার্সের জন্য খুবই ভালো আসর ছিল।

‘শেষ ম্যাচে আমরা হেরেছিলাম, অনেক কথা হচ্ছিলো তার বোলিং নিয়ে। তবে আজ সে দারুণ বোলিং করেছে। চেন্নাই দারুণ একটি দল। আমি আশা করি দুই দলের জন্যই ফাইনাল ম্যাচটি উপভোগ্য হবে।

শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এ আজ দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে ১৩ রানে হারিয়ে ফাইনালে উঠেছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে ব্যাটে-বলে উজ্জ্বল ছিলেন সাকিব আল হাসান

ও রশীদ খান।সানরাইজার্সের করা ১৭৪ রানের জবাবে নাইট রাইডার্স থেমেছে ১৬১ রানে। ১০ বলে ৩৪ রানের তাণ্ডব চালানো রশিদ বল হাতে ১৯ রানে নিয়েছেন ৩ উইকেট।আগামি রোববার আইপিএলের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে খেলবে সাকিবরা।

ম্যাচ শেষে তাৎক্ষনিকভাবে সাকিবের কাছে আরও জানতে চাওয়া হয় ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়া মুহূর্ত নিয়ে। সাকিবের মতে, তার আর রশিদ খানের স্পেলের সময়ই ম্যাচ নিয়ন্ত্রণে আনে হায়দ্রাবাদ।

‘টি-টুয়েন্টি খেলায় দুই-তিন ওভারেই খেলা ঘুরে যায়। আমরা আমাদের স্নায়ু শান্ত রাখি এবং অন্যান্য দিনের অভিজ্ঞতা ব্যবহার করি। আমার কাছে মনে হয় মাঝের যে ওভার গুলোতে আমি আর রশিদ বল করেছি, তখনই ম্যাচ আমাদের দিকে ঘুরে যায়।

আর বল হাতে চার ওভার বল করে ১৯ রান দিয়ে তিনটি উইকেট শিকার করেন। আগামী ২৭ মে ফাইনাল ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায়।

এদিন ব্যাট হাতে ২৪ বল খেলে ২৮ রান করেন সাকিব আল হাসান। বল হাতে তিন ওভার বল করে ১৬ রান দিয়ে একটি উইকেট শিকার করেন তিনি। রশীদ খান ব্যাট হাতে ১০ বল খেলে ৩৪ রান করে অপরাজিত থাকেন।

Loading...